হাইড্রোলিক উইঞ্চের বৈশিষ্ট্য

- 2021-11-08-

হাইড্রোলিক উইঞ্চউচ্চ যান্ত্রিক দক্ষতা এবং বড় শুরু ঘূর্ণন সঁচারক বল আছে, এবং কাজের অবস্থার অনুযায়ী বিভিন্ন প্রবাহ বিতরণকারীর সাথে সজ্জিত করা যেতে পারে। ভালভ গ্রুপটি ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী ডিজাইন করা যেতে পারে এবং মোটর তেল বিতরণকারীতে সরাসরি একীভূত করা যেতে পারে, যেমন ব্যালেন্স ভালভ সহ ভালভ গ্রুপ, ওভারলোড ভালভ, উচ্চ-চাপ শাটল ভালভ, গতি নিয়ন্ত্রণকারী দিকনির্দেশক ভালভ বা অন্যান্য কর্মক্ষমতা, ব্রেক, প্ল্যানেটারি গিয়ারবক্স, ইত্যাদি সরাসরি ড্রাম, ড্রাম, সাপোর্ট শ্যাফ্টে ইনস্টল করা হয় ফ্রেমটি যান্ত্রিক প্রয়োজনীয়তা অনুসারে ডিজাইন করা হয়েছে, সামগ্রিক গঠনটি সহজ এবং যুক্তিসঙ্গত, এবং যথেষ্ট শক্তি এবং অনমনীয়তা রয়েছে।

বৈশিষ্ট্যহাইড্রোলিক উইঞ্চ
অতএব, এই সিরিজজলবাহী winchesকমপ্যাক্ট গঠন, ছোট ভলিউম, হালকা ওজন এবং সুন্দর চেহারা বৈশিষ্ট্য আছে. কর্মক্ষমতার পরিপ্রেক্ষিতে, এটিতে ভাল নিরাপত্তা, উচ্চ দক্ষতা, বড় স্টার্টিং টর্ক, ভাল কম-গতি স্থিতিশীলতা, কম শব্দ এবং নির্ভরযোগ্য অপারেশনের বৈশিষ্ট্য রয়েছে।

এটি উল্লেখ করার মতো যে হাইড্রোলিক মোটরের উচ্চ ভলিউম্যাট্রিক দক্ষতা এবং উচ্চ-মানের ব্যালেন্স ভালভ সাধারণ উইঞ্চের সেকেন্ডারি স্লাইডিং এবং খালি হুক ঝাঁকুনিকে সমাধান করে, এই সিরিজের হাইড্রোলিক উইঞ্চের উত্তোলন, কম করা এবং ব্রেক করার প্রক্রিয়াকে স্থিতিশীল করে তোলে এবং ক্লাচ সহ উইঞ্চও বিনামূল্যে কমিয়ে দিতে পারে।

ভালভ প্লেটে ইনস্টল করা সমন্বিত ভালভ গ্রুপটি কার্যকরভাবে ব্যবহারকারীর জলবাহী সিস্টেমকে সরল করে।