হাইড্রোলিক মোটরগুলিতে যে সমস্যাগুলি উপেক্ষা করা যায় না

- 2021-11-15-

পূর্ণ লোডে শুরু করার সময়, শুরুর টর্কের নামমাত্র মানের দিকে মনোযোগ দিনজলবাহী মোটর. যেহেতু প্রারম্ভিক টর্কটি রেট করা টর্কের চেয়ে ছোট, আপনি যদি মনোযোগ না দেন তবে এটি কার্যকারী সংস্থাটিকে স্বাভাবিকভাবে কাজ করতে অক্ষম করে তুলবে। চালিত অংশের জড়তা বল বড় হলে এবং অল্প সময়ের মধ্যে ব্রেক করা বা ড্রপ করা হলে, হাইড্রোলিক মেশিনে গুরুতর প্রভাব এড়াতে চাকা হাইড্রোলিক মোটরটিকে তেল রিটার্ন চ্যানেলে একটি ভালভ দিয়ে সজ্জিত করা উচিত এবং ক্ষতির কারণ হতে পারে। নিরাপত্তা দুর্ঘটনা।
উত্তোলন বা হাঁটার সরঞ্জামের চালিকা শক্তি হিসাবে,জলবাহী মোটরঅটোমোবাইলগুলিকে ঝুলন্ত বস্তু বা দ্রুত গতিতে নামার সময় উত্তোলন প্রক্রিয়াগুলিকে প্রতিরোধ করার জন্য গতি সীমা ভালভ দিয়ে সজ্জিত করা প্রয়োজন, বড় দুর্ঘটনা ঘটায়। উপরন্তু, যেহেতু হাইড্রোলিক মোটরের পার্কিং ব্যাক প্রেসার বায়ুমণ্ডলীয় চাপের চেয়ে বেশি, তাই মোটরের তেল ড্রেন পাইপটিকে আলাদাভাবে অটোমোবাইল ফুয়েল ট্যাঙ্কে ফিরে যেতে হবে এবং হাইড্রোলিক মোটর রিটার্ন পাইপলাইনের সাথে সংযুক্ত করা যাবে না।

উপরন্তু, যেহেতু হাইড্রোলিক মোটর সবসময় লিক হয়, যদি ইনলেট এবং আউটলেট ব্রেক করার জন্য বন্ধ থাকে, তবে এটি এখনও ধীরে ধীরে চলবে। যখন আপনাকে দীর্ঘ সময়ের জন্য ব্রেক করতে হবে, তখন বাঁক এড়াতে আপনার ব্রেকটি পুনরায় সেট করা উচিত।