হাইড্রোলিক মোটর ঘূর্ণন সমস্যা সমাধান কিভাবে

- 2021-12-28-

প্রধান সার্কিট সুরক্ষা ভালভ, ওভারলোড ভালভ এবং অন্যান্য সংযুক্তিগুলির ভিত্তির অধীনে, ইনটেক পাইপ এবংজলবাহীমোটরইন্টারফেস সিল করা হবে (লিক করার অনুমতি নেই), এবং তেল সরবরাহ তেলের সর্বোচ্চ চাপ মোটর, বিপরীত ঘূর্ণন এ পরিমাপ করা হয়; তারপর মোটর চালু করুন যখন একটি লোড-ভারবহন চাপ থাকে তখন পাইপটি নির্ধারিত হয়; অবশেষে, পরিমাপ করা মানটি তার প্রযুক্তিগত প্রয়োজনীয়তার সাথে ত্রুটির অংশ নির্ধারণ করতে নির্ধারণ করা যেতে পারে।
(1) প্রধান সার্কিট নিরাপত্তা ভালভ, ওভারলোড ভালভ এবং অন্যান্য সংযুক্তি, ইনটেক পাইপ এবং মোটর ইন্টারফেস সীল (তেল অনুমোদিত নয়) এর ভিত্তির অধীনে, মোটর ইতিবাচক এবং বিপরীত হলে তেল সরবরাহের তেলের সর্বোচ্চ চাপ নির্ধারণ করে; তারপর মোটর পাইপলাইন চালু করুন এবং লোড করার সময় চাপ পরিমাপ করুন;

(2) কারণজলবাহী মোটরপ্রবাহ অপর্যাপ্ত বা চাপ কম, মোটর আউটপুট শক্তি হ্রাস করা হয়, টর্ক এবং গতি হ্রাস করা হয়, তাই পরিমাপ প্রবাহটি পরিমাপের চাপের সাথে সিঙ্ক্রোনাসভাবে চালানো উচিত।

(3) ডিস্ট্রিবিউশন শ্যাফ্ট এবং রটার হোলের মধ্যে ফাঁকটি অনুমোদিত সীমার মধ্যে রয়েছে কিনা তা পরীক্ষা করুন (সূচি দেখুন), সিলিন্ডারের কেন্দ্ররেখা এবং সিলিন্ডার বোর সামঞ্জস্যপূর্ণ কিনা তা পরীক্ষা করুন, যেমন পুনরায় একত্রিত করার জন্য অনুমোদিত মান অতিক্রম করা . যখন রটারের গর্তের সাথে ফিটিং গ্যাপটি অতিক্রম করা হয়, তখন স্লটটি পরিধির দিকে উপস্থিত থাকে, অথবা প্লাঞ্জার এবং রটার 0.05 মিমি-এর বেশি এবং রোলার কুকার এবং ছুট 0.05 মিমি-এর বেশি হয়৷ কম গতির বড় টর্কের কার্ভ মোটর দুর্বল হয়ে যাবে। দুটি হাঁটার মোটর সিঙ্ক্রোনাইজ না হলে, ক্রলার চলবে।

(4) স্ল্যাবোরাল ডিস্ক অক্ষীয় প্লাঞ্জার, দীর্ঘমেয়াদী উচ্চ-গতির অপারেশনের পরে, মোটর আউটপুট শ্যাফ্ট সমর্থন ভারবহন ব্যবধান বৃদ্ধি করতে পারে, অক্ষীয় অবস্থানের ব্যবধান ডিস্কের বড় স্প্রিং ক্ষতিপূরণ মানকে ছাড়িয়ে গেছে; সিলিন্ডার (রটার) এবং ডিস্ট্রিবিউশন প্লেট কেন্দ্রীয় অবস্থানের কারণে জিজ্ঞাসা করা হয়েছে রডের 4-পিস স্প্রিং সাধারণত বিতরণ প্লেটে রটার সিলিন্ডারের চাপ চাপতে পারে না (ডিস্ক স্প্রিং ক্লান্তি শক্তি হ্রাস পায়, স্থিতিস্থাপকতা হ্রাস পায় এবং মোটর ঠাণ্ডা অবস্থায় সাধারণত চালিত হয়, এবং গরম-নিম্নকরণ বৃদ্ধি পায়। হ্রাস করার ক্ষমতা, যার ফলে মোটর অপারেশন দুর্বলতা। যখন রটার 0.05 মিমি অতিক্রম করে, বা যখন পরিধান স্বাভাবিক মান অতিক্রম করে, তখন মোটর দুর্বল এবং ধীরে ধীরে চলছে।

উপরোক্ত চার দফা পদ্ধতি বাদ কিভাবে দুর্বল সমস্যা ঘোরানোজলবাহী মোটর.